The Daily Ittefaq
ঢাকা, রবিবার ০১ জুন ২০১৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪২১, ২ শাবান ১৪৩৫
সর্বশেষ সংবাদ ট্রাইব্যুনালের প্রসিকিউশন টিমের পুনর্গঠন প্রয়োজন: এটর্নি জেনারেল

দর্শকেরা আমাকে কখনও ঠকায় না

সাক্ষাত্কার নিয়েছেন সুহূদ সুফিয়ান

প্রথমবারের মতো গ্রামীণফোন বাংলাদেশি চলচ্চিত্রের অডিও কপিরাইট থেকে শুরু করে প্রমোশন পার্টনার হলো। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের পক্ষে রাজীব ভট্টাচার্য, হেড অব মার্কেটিং; এএসএম রফিকউল্লাহ, হেড অব ভাস (ভ্যালু অ্যাডেড সার্ভিস); সাজিদ রেজোয়ান, প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত। সেই অনুষ্ঠানের বাইরে নিজের চলচ্চিত্রের কথা বললেন বিনোদন প্রতিদিনের কাছে। সাক্ষাত্কার নিয়েছেন সুহূদ সুফিয়ান

আপনার ঈদের চলচ্চিত্র 'মোস্ট ওয়েলকাম টু' নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

আমি আগেও বলেছি, ঢালিউডে আমি নিজের সাথেই প্রতিযোগিতা করি। আমার সর্বশেষ ব্লকবাস্টার চলচ্চিত্র 'নিঃস্বার্থ ভালোবাসা' ছবিটি বাংলাদেশ ছাড়া ৫টি দেশে মুক্তি দেওয়া হয়েছিল। এবারের আরও দুটি দেশ বাড়ছে। আমি মুভি এক্সপোর্ট করে লিগ্যালভাবে টাকা এদেশে আনছি।

সেক্ষেত্রে অনেকেই বলছেন, আপনি অপরিকল্পিতভাবে ছবির বাজেট বাড়াচ্ছেন। সৌখিন প্রযোজক হিসেবেই নাকি এটি সম্ভব। এটা বাস্তবসম্মত না। আপনার ব্যাখ্যাটা শুনতে চাই।

দেখুন, আমি অপরিকল্পিতভাবে কিছু করলে আজ এতদূর আসতে পারতাম না। আমার সামাজিক স্ট্যাটাসে আমি একজন সফল ব্যবসায়ী ও সিআইপি। সে প্রসঙ্গ বাদ দিলাম। আমি চলচ্চিত্র নিয়ে অনেক দীর্ঘমেয়াদি পরিকল্পনা রাখি। আজ রিলিজ দিলাম কালকেই লাভ ঘরে তুলব, সেইরকম সিনেমা উদ্যোক্তা আমি নই। আপনাকে জানিয়ে রাখি, আমার প্রথম ছবি 'খোঁজ দ্য সার্চ'সহ অন্যান্য ছবিও এবারের ঈদে এক্সপোর্ট হচ্ছে। চলচ্চিত্র সময় বেঁধে দেওয়া আইসক্রিম না যে, কিছুদিন বাদেই এটার কার্যকারিতা থাকবে না। আর ঠিক এ কারণেই আমরা এবারে কর্পোরেট শিল্পে ঢুকছি। প্রথমবারের মতো গ্রামীণফোন কোনো বাংলাদেশি চলচ্চিত্রের সাথে কাজ করছে। এটা কিন্তু বিশাল অর্জন। এই অর্জনটা আমি এনে দিলাম। কিন্তু ভবিষ্যতে এর সুফল সবাই ভোগ করবে। আজ আমি চলচ্চিত্রের ক্যাম্পেইনে বিলবোর্ড ব্যবহার শিখিয়েছি। অন্যরা সকলে আমাকে অনুকরণ করছেন। এগুলোই আমার ভালো লাগার জায়গা।

আপনি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন। এমন গুজব একাধিকবার উঠেছে। একাধিক পত্রিকায় প্রকাশ পেয়েছে...

হা হা হা। গুজবকে স্রেফ গুজবের খাতাতেই থাকতে দিন না। আমি এতদূর এগিয়েছি কি সব বন্ধ করে দেওয়ার জন্য। আমার ইচ্ছে বিশাল মাপের ফিল্ম সিটি তৈরি করার। এদেশকে নিয়ে আমি চলচ্চিত্র বিশ্বায়নের স্বপ্ন দেখি। আর এরই ভেতরে আমার পরবর্তী চলচ্চিত্র 'দ্য স্পাই' ছবিটির লোকেশন, স্ক্রিপ্টের কাজ চলছে। এই ছবিতে আমি বিএমডব্লিউ ব্র্যান্ডকে স্পন্সর হিসেবে রাখছি। হলিউডের জেমস বন্ড সিরিজের যেকোনো ছবির সাথে আমার এই ছবি ফাইট দেবে।

'মোস্ট ওয়েলকাম টু'-এর বিশেষত্ব কী যা নিয়ে আপনি আবারও হলে টানতে পারবেন?

এর একটাই বিশেষত্ব এই ছবি গরিব-বড়লোকের সস্তা প্রেমের ছবি না। ফুল এন্টারটেইনমেন্টর সাথে এই ছবি সোস্যাল মেসেজও দিয়েছে। এ ছবিতে আমি ২৬ তলা থেকে ঝাঁপ দেওয়া থেকে শুরু করে অনেক ঝুঁকিপূর্ণ দৃশ্যে স্টান্ট ছাড়া কাজ করেছি। কারণ আমি চাই না, আমার ছবিতে দর্শককে ডামি ব্যবহার করে ঠকাতে। তাই আমাকেও দর্শকেরা কখনও ঠকায় না। আমার খারাপ লাগা শুধু একটা জায়গায়। তা হলো আমরা ডলবি লাইসেন্স কিনে এবারে সেভেন পয়েন্ট ওয়ান সাউন্ড ডেলিভারি দিচ্ছি। ফুল এইচডি ভার্সন মুভি রিলিজ দিচ্ছি। কিন্তু অনেকেই নিজেদের চাপাবাজি আর প্রতারণার কৌশলে পোস্টারে 'ডিজিটাল' শব্দ লাগিয়েই দর্শকদের সাথে প্রতারণা করছে। এতে দর্শকেরা বিভ্রান্ত হয়। মিডিয়ার সাংবাদিকদেরও তারা বিভ্রান্ত করেন। এটা বন্ধ হওয়া উচিত।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে প্রশ্ন ফাঁসের ঘটনা স্বীকার করে এর দায়-দায়িত্ব নেয়ার আহ্বান জানিয়েছেন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। আপনি কি তার দাবিকে যৌক্তিক মনে করেন?
8 + 4 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ২৫
ফজর৪:১৯
যোহর১২:০১
আসর৪:৩৪
মাগরিব৬:২৭
এশা৭:৪২
সূর্যোদয় - ৫:৩৮সূর্যাস্ত - ০৬:২২
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :