The Daily Ittefaq
ঢাকা, রবিবার ০১ জুন ২০১৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪২১, ২ শাবান ১৪৩৫
সর্বশেষ সংবাদ ট্রাইব্যুনালের প্রসিকিউশন টিমের পুনর্গঠন প্রয়োজন: এটর্নি জেনারেল

সংবাদ সংক্ষেপ

রাজশাহী সিটি কর্পোরেশনের বাজেট ঘোষণা

রাজশাহী অফিস রাজশাহী সিটি কর্পোরেশনে (রাসিক) ২০১৪-১৫ অর্থ বছরের জন্য ৩২৮ কোটি ২৮ লাখ ৮৭ হাজার ২৫১ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে গতকাল শনিবার । প্রস্তাবিত বাজেট অনুমোদন করেন মেয়র বুলবুল। সংবাদিক সম্মেলনে রাসিকের প্যানেল মেয়র-১ মোঃ আনোয়ারুল আমিন আযব, প্যানেল মেয়র-২ মোঃ নূরুজ্জামান টিটো, প্যানেল মেয়র-৩ মোসাঃ নূরন্নাহার বেগম, রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি মোঃ মুস্তাক হোসেন রতন, অর্থ কমিটির পরামর্শক, টিআইবি পরিচালিত সনাক সদস্য, রাসিকের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

গৌরনদীর মাহিলাড়া ইউপির বাজেট ঘোষণা

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের ২০১৪-১৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে গতকাল শনিবার। মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু বাজেট ঘোষণা করেন। বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান হারিছ। বিশেষ অতিথি ছিলেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী, ওসি আবুল কালাম, শেখ ফজিলাতুন নেছা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সামসুল আলম তালুকদার, মাহিলাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ, অধ্যক্ষ ফিরোজ ফোরকান আহমেদ, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ আসাদুজ্জামান রিপন, সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া। বক্তব্য রাখেন, ইউপি সচিব মোঃ মাহতাব হোসেন প্রমুখ।

বেলাবতে কনের বাবার কারাদণ্ড

বেলাব (নরসিংদী) সংবাদদাতা বেলাবতে বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক অভিযান চালিয়ে বিয়ে বন্ধসহ বাল্যবিবাহ দেয়ার অপরাধে কনের পিতা গোলাম মোস্তফাকে ১ মাসের সাজা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার সররাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে। জানা যায়, গোলাম মোস্তফা তার ৮ম শ্রেণিতে পড়ুয়া কনে তানজিনাকে বিয়ে দেয়ার আয়োজন করেছিল। খবর পেয়ে বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়ার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ঘটনার দিন সন্ধ্যা ৬টায় উক্ত বিয়ে বাড়িতে অভিযান চালিয়ে বর আসার আগেই বাল্য বিয়ে বন্ধ করে দেয়। এসময় বাল্য বিবাহ দেয়ার অপরাধে কনের পিতা গোলাম মোস্তফাকে ১ মাসের সাজা দেয়।

মির্জাপুরে উচ্চ ফলনশীল পাট চাষে প্রশিক্ষণ

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা উচ্চ ফলনশীল (উফসী) পাট ও পাটবীজ উত্পাদন এবং উন্নত পাট পচন প্রকল্পের আওতায় পাট চাষীদের নিয়ে একদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার। পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের উদ্যোগে এ প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয় অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. রাখাল চন্দ্র বর্মণ। মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আকতার চৌধুরীর সভাপতিত্বে প্রশিক্ষণে উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক ড. মঙ্গল চন্দ চন্দ্র, পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ কেফায়েত উল্লাহ, টাঙ্গাইল জেলা ঊর্ধ্বতন সহকারী পরিচালক স্বপন কুমার সরকার, মির্জাপুর উপজেলার পাট অধিদপ্তরের কর্মকর্তা জিয়াউর রহমান, উপজেলা কৃষি অফিসার মোঃ আরিফুর রহমান এবং মোঃ জানে আলম প্রমুখ।

রৌমারীতে জেপি'র কর্মী সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি কুড়িগ্রামের রৌমারী উপজেলা জাতীয় পার্টি জেপি'র উদ্যোগে গত শুক্রবার বিকেলে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন-কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টি জেপি'র আহবায়ক ও স্থানীয় সংসদ সদস্য মোঃ রুহুল আমিন। চরশৌলমারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ কুদরত উল্লাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন-জেপি'র রৌমারী উপজেলা আহবায়ক আলহাজ্ব দারোগ আলী, রাজীবপুর সদর ইউপি চেয়ারম্যান নুর-ই শাহী ফুল, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্দুল বাতেন, আব্দুল হামিদ, আব্দুল মালেক, সাইদুর রহমান, আব্দুল কাইয়ুম, ইউনুস আলী প্রমুখ।

উলিপুরে সমবায়ীদের নিয়ে কর্মশালা

উলিপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা কুড়িগ্রামের উলিপুরে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে আত্ম-কর্মসংস্থানের প্রয়াসে সমবায়ীদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার। এতে প্রধান অতিথি ছিলেন, উলিপুর উপজেলা চেয়ারম্যান হায়দার আলী। জেলা সমবায় অফিসার একেএম নজমুল হুদার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মুনসুর আলম খান, বুড়াবুড়ি ও দুর্গাপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন চাঁদ, সাইফুল ইসলাম সাঈদ প্রমুখ। কর্মশালায় বাংলাদেশ সরকারের সমবায় সমিতি আইন, বিধিমালা, ব্যবস্থাপনা ও হিসাব সংক্রান্ত বিষয়ে আলোকপাত করা হয়।

মুরাদনগরে ইউছুফ হারুন এমপিকে গণসংবর্ধনা

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা কুমিল্লা-৩ মুরাদনগর আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউছুফ আব্দুল্লাহ হারুনকে গণসংবর্ধণা দেয়া হয়েছে গতকাল শনিবার । জানা যায়, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম উপজেলার দক্ষিণ মুরাদনগরবাসী তাকে বিশাল আকারে এ সংবর্ধণা প্রদান করেন । প্রভাষক আজিজুর রহমান রনির সঞ্চালনায় ওই কলেজের প্রতিষ্ঠাতা মোস্তফা কামালের সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট আব্দুল আজিজ, অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান খন্দকার মনিরুজ্জামান, ইঞ্জিনিয়ার ফজলুল হক,মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান,ব্যাবসায়ী জাকির হোসেন, প্রমুখ।

ঈশ্বরগঞ্জে এমপি ফখরুল ইমামকে সংবর্ধনা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা গতকাল শনিবার বিকেলে ঈশ্বরগঞ্জের আঠার বাড়ি জাতীয় পার্টির পক্ষ থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ময়মনসিংহ ৮ ঈশ্বরগঞ্জ আসনের সংসদ সদস্য ফখরুল ইমামকে সংবর্ধনা দেয়া হয়েছে। আঠার বাড়ি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাহাবউদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা শ্রমিক পার্টির সভাপতি কাজী বজলুর রহমান বেনু ,যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম খান সুরুজ, পৌরসভার যুগ্ম আহবায়ক কাউন্সিলার শহীদুল ইসলাম প্রমুখ।

দেওয়ানগঞ্জে কৃষক লীগের সম্মেলন ও কমিটি গঠন

দেওয়ানগঞ্জ (জামালপুর) সংবাদদাতা গতকাল শনিবার উপজেলা অডিটরিয়াম হলে উপজেলা কৃষক লীগের আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে দেওয়ানগঞ্জে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান বিপ্লব, জাবেদ মোশারফ রূপক, জেলা নেতা সুকুমার চৌধুরী স্বপন, সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, আতিকুর রহমান ছানা, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আসলাম হোসেন সম্মেলনে বক্তব্য রাখেন। সহকারী অধ্যাপক নাজির আহম্মেদকে সভাপতি, রুহুল আমিন সেলিমকে সাধারন সম্পাদক করে উপজেলা কৃষক লীগের কমিটি গঠন করা হয়।

নোয়াখালীতে পুলিশী অভিযানে ১৯৭ জন গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি নোয়াখালী জেলার বিভিন্ন থানা এলাকায় গত শুক্রবার রাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেফতার করে। তার মধ্যে সুধারামে ৭ জন, চরজব্বারে ৭ জন, বেগমগঞ্জে ১৬ জন, সেনবাগে ২ জন, চাটখিলে ২ জন, কবিরহাটে ২ জন, কোম্পানীগঞ্জে ৬ জন, ও হাতিয়া থানা এলাকা থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়। এ নিয়ে গত পাঁচ দিনে ১৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে এসপি মো. ইলিয়াছ শরীফ জানান। গ্রেফতারকৃতদের মধ্যে তালিকাভুক্ত সন্ত্রাসী, সাজাপ্রাপ্ত আসামি ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মী রয়েছে। গত ২৬ মে থেকে পুলিশ সন্ত্রাস নির্মূলে এই অভিযান শুরু করে ।

সরিষাবাড়ীতে কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল শনিবার সরিষাবাড়ী উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৯ বছর পর কৃষক লীগের উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন তারার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা শাখার বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মোহাম্মদ বাকী বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, সাবেক সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান,জামালপুর-৪, সাবেক এমপি ও সরিষাবাড়ী উপজেলা শাখার আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আঃ মালেক, সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা কৃষক লীগের সমন্বয়কারী আঃ গনি, কৃষি বিষয়ক সম্পাদক দেওয়ান আলা-উদ্দিন আল আজাদ।সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান এবং ত্রি-বার্ষিক সম্মেলনটি উদ্বোধন করেন জামালপুর জেলা শাখার কৃষক লীগের সভাপতি শ্রী সুকুমার চৌধুরী ।

রায়গঞ্জে ধামাইনগর ইউপির বাজেট ঘোষণা

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) সংবাদদাতা রায়গঞ্জের ১নং ধামাইনগর ইউনিয়নের ২০১৪-১৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার ধামাইনগর ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল হক মণ্ডলের সভাপতিত্বে ইউপি বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা গাজী ময়েজ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন শালিয়াগাড়ি কেজি স্কুলের প্রধান শিক্ষিকা ফেরদৌসী পারভিন তাপসী, সাবেক মেম্বার আজগর আলী প্রমুখ। বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মোঃ মিজানুর রহমান। বাজেটে আয় ধরা হয়েছে ৪৬ লাখ ৪৭ হাজার ৩৮৮ টাকা। ব্যয় ধরা হয়েছে ৪৬ লাখ ২১ হাজার ৬৩২ টাকা। বাজেট অধিবেশনে স্থানীয় সকল ইউপি সদস্য, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকার জনসাধারণ অংশগ্রহণ করেন।

পাথরঘাটায় কিশোরীদের সাইকেল রেস

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা বেসরকারি সংস্থা সিএমইএস'র পাথরঘাটা ইউনিটের উদ্যোগে কিশোরীদের নিয়ে সাইকেল রেস প্রতিযোগিতার আয়োজন করা হয়। গতকাল শনিবার বেলা ৯টায় সাইকেল রেসটি হাতেমপুর গ্রাম থেকে শুরু করে ছোট টেংরা বাজারে গিয়ে শেষ হয়। এ প্রতিযোগিতায় ৩৫ জন কিশোরী অংশ গ্রহণ করে। সাইকেল রেসটি শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্থানীয় মহিলা মেম্বার মাহমুদা দুলি। অনুষ্ঠানটি সঞ্চালন করেন গোলাম আজম সোহেল ।

সালথায় যুবকের রগ কর্তন

সালথা ( ফরিদপুর) সংবাদদাতা সালথায় রুবেল হোসেন (২৫) নামে এক যুবকের রগ কর্তন করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার খর্দ্দ লক্ষণদিয়া গ্রামের বাদশা কাজীর ছেলে। জানা যায়, ৫-৬ জন দুর্বৃত্ত গত শুক্রবার সন্ধায় নারানদিয়া ব্রিজ থেকে রুবেল হোসেনকে তুলে নিয়ে যায়। পরে বড় লক্ষণদিয়া গ্রামের এক কাঁঠাল বাগানে দুর্বৃত্তরা তার পায়ের রগ কেটে দেয়। এ সময় তাকে বেদম প্রহার করা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত তাকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তোতা মিয়ার সাথে মোবাইলে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

ব্রাহ্মণবাড়িয়ায় সনাকের ইউপি বাজেট উন্মুক্তকরণ সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি সচেতন নাগরিক কমিটি-সনাক ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে ও টি আই বি'র সহায়তায় গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিসপুর ইউনিয়ন পরিষদের বাজেট উন্মুক্তকরণ ও মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজূল ইসলাম। বক্তৃতা করেন সনাকের সদস্য মোহাম্মদ আরজু,ইউপি সদস্য মোঃ শরিফুল ইসলাম,ফজলুর রহমান, জিল্লুর রহমান, বাবুলমিয়া, নন্দ লাল দাস, শিক্ষক অবিনাশ দেবনাথ,অধির চন্দ্র দাস প্রমুখ।

নীলফামারীতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কমিটি গঠন

নীলফামারী প্রতিনিধি হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নীলফামারী সদর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল নীলফামারী শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বাবু উমাপদ অধিকারীকে সভাপতি এবং নরেশ চন্দ্রকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মমতাজুল হক, বিশেষ অতিথি হিসেবে পৌর মেয়দ দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, পিপি এ্যাড. অক্ষয় কুমার রায়, এ্যাড. রমেন্দ নাথ বর্ধন বাপী এবং বাবু খোকা রাম রায় উপস্থিত ছিলেন।

মিঠাপুকুরে কিশোরীর রহস্যজনক মৃত্যু

মিঠাপুকুর (রংপুর) সংবাদদাতা মিঠাপুকুরে এক কিশোরীর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। গতকাল শনিবার নিশা (১১) এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করেছে পুলিশ। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের পূর্ব মুরাদপুর গ্রামের স্কুলপড়ুয়া ছাত্রী নিশার রহস্যজনক মৃত্যু হয়। খবর পেয়ে বৈরাতী ফাঁড়ি পুলিশ শুক্রবার সন্ধায় বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে। এ বিষয়ে মৃতের বাবা নূরুল ইসলাম আত্মহত্যায় মারা গেছে দাবি করে একটি ইউডি মামলা দায়ের করেন। এটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে এলাকায়। এ বিষয়ে বৈরাতী ফাঁড়ি ইনচার্জ আব্দুল ওয়াহেদের সাথে কথা হলে তিনি জানান, গলায় দাগ পাওয়া গেছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট আসলেই বোঝা যাবে।

নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভা

নওগাঁ প্রতিনিধি নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার এতে সভাপতিত্ব করেন নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি মোহাম্মদ আলী দ্বীন। সভায় চেম্বারের সাবেক সভাপতি আলহাজ্ব সামসুল হক, সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি ইলিয়াস তুহীন রেজা, সহ-সভাপতি আলহাজ্ব নূরুল ইসলাম, চেম্বারের পরিচালক আতাউর রহমান খোকা, পরিচালক মামুনুর রশীদ মামুন, পরিচালক মীর জাহিদুল হাসান জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

মান্দা ইউপি'র বাজেট ঘোষণা

মান্দা (নওগাঁ) সংবাদদাতা নওগাঁর মান্দা উপজেলার ৪ নং মান্দা ইউপির গতকাল শনিবার বিকাল ৩ ঘটিকায় উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ৪ নং মান্দা ইউপির চেয়ারম্যান মোঃ এজাজ আহম্মেদ হিন্দোল এর সভাপতিত্বে উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাহানা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনীল কুমার মন্ডল, মত্স্য কর্মকর্তা, মান্দা, সাবেক চেয়ারম্যান মহসিন রেজা, মোহাম্মাদ আলী ইউপি সদস্য, মোঃ রুস্তম আলী মৃধা ইউপি সদস্য প্রমুখ।

মাদারগঞ্জে শিশু ও নারী উন্নয়নে বেতারের অনুষ্ঠান

মাদারগঞ্জ (জামালপুর) সংবাদদাতা শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় বাংলাদেশ বেতারের উদ্যোগে গত শুক্রবার সন্ধ্যা সাতটায় মাদারগঞ্জে এক বহিরাঙ্গন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। তথ্য সচিব মরতুজা আহম্মেদের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন বাংলাদেশ বেতারের মহাপরিচালক কাজী আখতার উদ্দিন আহম্মেদ, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস,এম হারুনুর রশিদ, জামালপুরের জেলা প্রশাসক শাহাবুদ্দিন খান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার আ. হান্নান প্রমুখ ।

নবাবগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার । এসময় মাদক, ডাকাতি, সন্ত্রাস, বালুমহাল, খাস ও অর্পিত সম্পত্তিসহ বিভিন্ন বিষয়ের সমস্যা তুলে ধরা হয়। এতে উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোনালিসা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম খোরশিদ-উল-আলম, নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মরিয়ম জালাল শিমু, ওসি সায়েদুর রহমান, ওসি (তদন্ত) খন্দকার এখলাসুর রহমান, স্বাস্থ্য কর্মকর্তা গঙ্গা গোবিন্দ পাল, মুক্তিযোদ্ধা আব্দুল বাসেদ মিয়া, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন, সুরুজ খান, আক্তার হোসেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি নিতাই চাঁদ তালুকদার প্রমুখ।

বোদায় হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের পুষ্টি প্রকল্পের সমাপনী সভা

বোদা (পঞ্চগড়) সংবাদদাতা বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের বলরামহাট অর্গানিক কৃষি ফার্মের হলরুমে গতকাল শনিবার পুষ্টি প্রকল্পের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সমাপনী সভায় বক্তব্য রাখেন হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের ঢাকা অফিসের প্রোগ্রাম অফিসার মোঃ মর্তুজা আহমেদ, বোদা অফিস ইনচার্জ নেফার উদ্দীন, পল্লী সাহিত্য সংস্থার নির্বাহী পরিচালক হারুন-উর-রশিদ, এসভিডির পরিচালক মোঃ মিজানুর রহমান, সাংবাদিক ও মানবাধিকার কর্মী লিহাজ উদ্দীন মানিক, পুষ্টি প্রকল্পের সহকারী প্রোগ্রাম অফিসার মোছাঃ মালেকা বানু, ইউপি সদস্য সুফিয়া খাতুন, ইউপি সদস্য আনিছুর রহমান, পুষ্টি প্রাপ্ত মহিলা বুলবুলি, লিপি, পপি রানী, মাজেদ প্রমুখ।

ঠাকুরগাঁও ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক মালিক সমিতির কমিটি গঠন

ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও জেলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির আহসান হাবীবকে সভাপতি ও আ. দ. শামসুজ্জোহা চৌধুরী ডনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে গতকাল শনিবার। কমিটির সদস্যরা হলেন: সহ-সভাপতি আজগর আলী সরকার, মঈনুল ইসলাম (মানিক), জাহেরুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক প্যানেল মেয়র বাবলুর রহমান, এম রাভিউল ফারুক চৌধুরী রোমেল, কোষাধ্যক্ষ ইমরান হোসেন, প্রচার সম্পাদক দারাজ আহম্মদ ও কার্যকরী সদস্যরা হলেন: জুলফিকার আলী, কামরুজ্জামান, আহসান হাবীব, মোস্তাফিজুর রহমান, ডা: রাজিউদ দৌজা তূর্য।

নেত্রকোনায় বুদ্ধি প্রতিবন্ধী এবং অটিজম স্কুল নির্মাণের আশ্বাস

নেত্রকোনা প্রতিনিধি নেত্রকোনার চন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠিত এবং সুইড বাংলাদেশ পরিচালিত বুদ্ধি প্রতিবন্ধী এবং অটিজম স্কুলটি গতকাল শনিবার এনজিও ব্যুরোর মহা-পরিচালক ও বাংলাদেশ সরকারের সচিব নূরনবী তালুকদার পরিদর্শনকালে প্রতিবন্ধী ও অটিজম স্কুলের জন্য একটি জায়গা প্রদানের ব্যবস্থাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি প্রতিবন্ধী শিক্ষার্থীদের সাথে কথা বলেন। প্রতিবন্ধীরা আধো আধো ভাষায় মহা-পরিচালকের সাথে শুভেচ্ছা বিনিময় করে। এসময় স্কুল পরিচালনা পরিষদের সম্পাদক প্রতিবন্ধী বিষয়ক গবেষক গোলাম মোস্তফা, কমিটির সদস্য শ্যামলেন্দু পাল, প্রধান শিক্ষক শঙ্কর সাহাসহ শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

গুরুদাসপুরে চাপিলা ইউপির উন্মুক্ত বাজেট

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ২০১৪-১৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট গতকাল শনিবার দুপুরে পরিষদের হলরুমে পেশ করা হয়। ইউপি চেয়ারম্যান মো. শামসুল হক মোল্লা ঐ বাজেট ঘোষণা করেন। ইউপি চেয়ারম্যান মো. শামসুল হক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট পেশ করেন ইউপি সচিব মো. মঈনুল ইসলাম। এসময় স্থানীয় কৃষি ব্যাংকের ব্যবস্থাপকসহ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও ইউনিয়নের সমস্যা, সম্ভাবনা ও প্রাপ্তি তুলে ধরে মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আসা নানা শ্রেণী-পেশার মানুষ।

চৌগাছার কলেজে এমপির সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান

চৌগাছা (যশোর ) সংবাদদাতা চৌগাছা মুধাপাড়া ডিগ্রী মহিলা কলেজ কর্তৃপক্ষ অ্যাড. মনিরুল ইসলাম মনির এমপিকে শনিবার সংর্বধনা দিয়েছে। একই সাথে অনার্স প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। কলেজ পরিচালনা কমিটির সভাপতি এ্যাড. আহসানুল হক আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি অ্যাড. মনিরুল ইসলাম। বক্তব্য রাখেন প্রফেসর মিজানুর রহমান মধু, ইউএনও সুষমা সুলতানা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহাজান কবির, অধ্যক্ষ ড. মোস্তানিচুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশিষ মিশ্র জয়, আকলিমা টুটুল, চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

নড়িয়ায় মৌমাছি পালন কর্মশালা

নড়িয়া (শরীয়তপুর) সংবাদদাতা শরীয়তপুরের নড়িয়া বিসিক শিল্পনগরী আয়োজনে গতকাল শনিবার উপজেলা হল রুমে মৌমাছি পালন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি বিসিকের চেয়ারম্যান শ্যামসুন্দন সিকদার জেলা প্রশাসক রাম দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা কর্মকর্তা জহিরুল ইসলাম, মাস্টার দিদারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান জহির ও নাজমা সিকদার।

কুমিল্লায় মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল নির্বাচনে অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরীর নেতৃত্বাধীন প্যানেল পরিচিতি উপলক্ষে কুমিল্লায় মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে কুমিল্লা নগরীর টাউনহল বীর চন্দ্র নগর মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী। এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. আবদুল হাই, হারুন-উর-রশিদ, মমিনুল হক, মহাসচিব (প্রশাসন) প্রার্থী শাহজাহান মিয়া, যুগ্ম মহাসচিব প্রার্থী শরীফ উদ্দিন প্রমুখ।

জীবননগরে আনসার ভিডিপি সমাবেশ

জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা জীবননগর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনসার ভিডিপির খুলনা অঞ্চলের পরিচালক মোহা. আকবর আলী। আনসার ভিডিপির জেলা কমান্ডেন্ট গোলাম মোহাম্মদ মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল। সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন জীবননগর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জহুরুল ইসলাম প্রমুখ।

বগুড়ায় বোটানিক্যাল সোসাইটি'র বার্ষিক সম্মেলন

বগুড়া প্রতিনিধি গতকাল শনিবার বাংলাদেশ বোটানিক্যাল সোসাইটির বার্ষিক সম্মেলন বগুড়ায় ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) এর আল্লামা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সংগঠনের সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম খান, টিএমএসএস'র নির্বাহী পরিচালক ড. হোসনে আরা, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক খোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন প্রমুখ।

সখীপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা গতকাল শনিবার সখীপুরে ওপেন হাউস ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। থানা হল রুমে ওপেন হাউস ডে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা এডিশনাল এসপি পংকজ চন্দ্র রায়। সখীপুর থানার অফিসার ইনচার্জ মো.মোখলেছুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, এএসপি (সার্কেল) হাফিজ আল আসাদ, ওসি (তদন্ত) খান হাসান মোস্তফা, প্রেসক্লাব সভাপতি মোসলেম আবু শফী, সম্পাদক শাকিল আনোয়ার, ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান সুলতান শরীফ পান্না, আ.লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া বাদল, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শামীম প্রমুখ।

ঘোড়াঘাটে আদিবাসীদের নিয়ে মতবিনিময়

ঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদদাতা গতকাল শনিবার উপজেলার আবিরের পাড়া নর্দান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সংস্থার উদ্যোগে প্রোগ্রাম অফিসে উপজেলার দরিদ্র আদিবাসী এবং ও অ-আদিবাসী জনগোষ্ঠীর আর্ত-সামাজিক উন্নয়নের নিমিত্তে সিভিল সোসাইটির ব্যক্তিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আদিবাসী ফেডারেশনের সভাপতি ইন্দু মোহন মার্ডীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ইউনুস আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঘোড়াঘাট প্রেসক্লাবের সভাপতি জিল্লুর রহমান, পৌর কমিশনার খলিলুর রহমান, প্রভাষক সুধির বাবু, শিক্ষক কান্তি কুমার সরকার, ইউপি সদস্য জামাত আলী মন্ডল প্রমুখ।

মেহেরপুরের গ্রামে বিদ্যুত্ সংযোগ উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের ভারত সীমান্ত ঘেঁষা নবীনগর গ্রামে বিদ্যুত্ সংযোগ দেয়া হয়েছে। গতকাল শনিবার মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুতায়ন উদ্বোধন করেন। বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে এসময় সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত মেহেরপুর পল¬ী বিদ্যুত্ সমিতির জিএম আলী হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সদর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল। এতে বক্তব্য রাখেন পল¬ী বিদ্যুত্ সমিতির নির্বাহী প্রকৌশলী আব্দুল হামিদ, এমএস রেজাউল করিম, গ্রাম আওয়ামী লীগ নেতা খোদা বক্স, বুড়িপোতা ইউপি'র ৪নং ওয়ার্ড ইউপি সদস্য আসহানুর রহমান গোপাল প্রমুখ।

মাধবপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা মাধবপুর থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে গতকাল শনিবার সকালে মাধবপুর থানা হলরুমে অনুষ্ঠিত হয়। মাধবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাছেদের সভাপতিত্বে ও ওসি তদন্ত কেএম আজমিরুজ্জামানের পরিচালনায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, পিপি আকবর হোসেন জিতু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ্ মোঃ মুসলিম, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, জাপা নেতা আলহাজ্ব কদর আলী মোল্লা, প্রেসক্লাব সভাপতি আলাউদ্দিন আল রনি, সাংবাদিক আইয়ুব খান, আক্তার হোসেন মনির, ফজলুর রহমান বুলেট প্রমুখ।

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ গুণীকে শিল্পকলা একাডেমির সম্মাননা প্রদান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান করা হয়েছে ৫ গুণী সংস্কৃতি কর্মীকে। এ উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মনিরুজ্জামান, পৌর মেয়র হেলাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার। অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা প্রদান করা হয় নাট্যকলায় আবদুল মান্নান সরকার, কণ্ঠশিল্পে ফিরোজ আহমেদ, ফটোগ্রাফিতে প্রাণতোষ চৌধুরী, যন্ত্রশিল্পে আনোয়ারা রহমান, নৃত্যশিল্পে সেবিকা পালকে।

ডোমারে পুলিশের বাসা থেকে মোটরসাইকেল চুরি

ডোমার (নীলফামারী) সংবাদদাতা নীলফামারীর ডোমার উপজেলায় এবার পুলিশের ভাড়া বাসার গ্রিল কেটে দুটি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। জানাগেছে, গতকাল শুক্রবার দিবাগত রাতে ডোমার পৌরসভার ১ নং ওয়ার্ডের মাদ্রাসাপাড়া গ্রামের ডোমার থানাার কন্সটেবল সাদেকুর রহমানের ভাড়া বাসার গ্রিল কেটে একটি বাজার বক্সার ও আরেকটি হিরোহুন্ড এসপ্লেন্ডার-১০০ সিসি দু'টি মটরসাইকেল চোরেরা চুরি করে পালিয়ে গেছে। কন্সটেবল সাদেকুর রহমান সে সময় থানায় ডিউটিরত ছিলেন। এব্যাপারে থানার অফিসার্স ইনচার্জ কফিল উদ্দিন জানান, মটরসাইকেল চুরি বন্ধ ছিল হঠাত্ করে আবার চুরি শুরু হয়েছে। আমরা উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তালায় খলিলনগর ইউপি'র বাজেট ঘোষণা

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা গতকাল শনিবার বিকালে সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর মডেল ইউনিয়ন পরিষদের ২০১৪-১৫ অর্থ বছরের প্রকাশ্য বাজেট অধিবেশন পরিষদর চত্বরে অনুষ্ঠিত হয়। খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব কুমার ঘোষ বাবলুর সভাপতিত্বে উক্ত বাজেট অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুত্ফুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান এবং বীর মুক্তিযোদ্ধা বিশ্বাস কোহিনুর ইসলাম প্রমুখ।

নোয়াখালীতে সাংবাদিকদের সাথে পুলিশের মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি নোয়াখালীতে অপরাধ দমন, আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন, সংবাদ সক্রান্ত বিষয়ে সাংবাদিক ও পুলিশের সমন্বয় এবং সহায়ক ভূমিকার নিয়ে গতকাল শনিবার পুলিশ প্রশাসনের সাথে জেলায় কর্মরত জাতীয় দৈনিক, ইলেকট্রনিক মিডিয়া ও সংবাদ সংস্থার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফের সভাপতিত্বে এ সভায় অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশ্রাফুজ্জামান, সুধারাম থানার ওসি মোশাররফ হোসেন তরফদার ,নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সাংবাদিক সহ-সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, সাংবাদিক সামছুল হাসান মিরন প্রমুখ বক্তব্য রাখেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে প্রশ্ন ফাঁসের ঘটনা স্বীকার করে এর দায়-দায়িত্ব নেয়ার আহ্বান জানিয়েছেন অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল। আপনি কি তার দাবিকে যৌক্তিক মনে করেন?
1 + 7 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২৩
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :