The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার ১২ জুন ২০১৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪২১, ১৩ শাবান ১৪৩৫
সর্বশেষ সংবাদ দেশে সংকট নেই, বিএনপিই মহাসংকটে : নাসিম | রাঙ্গামাটির নানিয়ারচরে পাহাড়ি দুই গ্রুপের 'বন্দুকযুদ্ধে' নিহত ২ | হাইকোর্ট বিভাগে স্থায়ী হিসেবে ৫ বিচারপতির শপথ গ্রহণ | দেশে ফিরলেন সোমালিয়ায় অপহৃত ৭ বাংলাদেশি নাবিক

চিফ হুইপ ফিরোজকে লাঞ্ছিত করলেন বাহাউদ্দিন নাছিম

ইত্তেফাক রিপোর্ট

সংসদ অধিবেশন চলাকালেই সংসদের লবিতে চিফ হুইপ আ.স.ম ফিরোজকে আওয়ামী লীগেরই সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ উঠেছে। সংসদ ভবনের ১ নম্বর ব্লকে নাসিমের একটি অফিসে চিফ হুইপ তালা লাগিয়ে দেয়ায় গত সোমবার এই ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী একাধিক এমপি জানান, তারা কয়েকজন লবিতে বসে ফিরোজের সঙ্গে কথা বলছিলেন। এর মধ্যেই বাহাউদ্দিন নাছিম এসে আকস্মিকভাবে সরাসরি আক্রমণ করেন ফিরোজকে। কেউ কিছু বুঝে ওঠার আগেই তিনি চিফ হুইপের গায়ে হাত তোলেন। এসময় তাকে উদ্দেশ করে নাসিম বলতে থাকেন, আপনি নিজে একাই আটটি বাসা ও অফিস দখল করে রেখেছেন। আর আমার একটি মাত্র অফিসে তালা দিয়েছেন, বহিরাগতদের রাখার জন্যই আপনি এই কাজ করেছেন। এই ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন উপস্থিত অন্য এমপিরা, পরে তারা নাসিমকে নিবৃত করেন।

এই ঘটনার বিষয়ে জানতে চাইলে চিফ হুইপ আ.স.ম ফিরোজ গতরাতে ইত্তেফাককে বলেন, এটা একটা ভুল বুঝাবুঝি। আমাদের নিজেদের মধ্যে ছোট্ট একটি ঘটনা, তেমন কিছু নয়। বিষয়টি পরে মিটমাট হয়ে গেছে। ঘটনার পরপরই আমরা আবার একসঙ্গে কথা বলেছি। আজও (বুধবার) আমরা এক সঙ্গে বসে চা খেয়েছি। তিনি আরও বলেন, আমি এমপি হিসেবে হয়তো তার (নাছিমের) সিনিয়র। কিন্তু উনি আমাদের দলের সাংগঠনিক সম্পাদক। সে হিসেবে আমাদের মধ্যে পারস্পরিক শ্রদ্ধার সম্পর্ক। কোনো কারণে হয়তো ওনার মন খারাপ হয়েছে, তাই একটু ভুল বুঝাবুঝি।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রশ্নপত্র ফাঁস রোধে আইন করে কঠোর শাস্তি করার পাশাপাশি তথ্যপ্রযুক্তি বাড়ানোর আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। এই আশ্বাস দ্রুত বাস্তবায়িত হবে কি?
5 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ১৮
ফজর৩:৪৪
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫০
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৫
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :