The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার ১২ জুন ২০১৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪২১, ১৩ শাবান ১৪৩৫
সর্বশেষ সংবাদ দেশে সংকট নেই, বিএনপিই মহাসংকটে : নাসিম | রাঙ্গামাটির নানিয়ারচরে পাহাড়ি দুই গ্রুপের 'বন্দুকযুদ্ধে' নিহত ২ | হাইকোর্ট বিভাগে স্থায়ী হিসেবে ৫ বিচারপতির শপথ গ্রহণ | দেশে ফিরলেন সোমালিয়ায় অপহৃত ৭ বাংলাদেশি নাবিক

পুরনো ঢাকায় প্রকাশ্যে স্বর্ণের দোকানে ডাকাতি, গুলিবিদ্ধ ১

বিশেষ প্রতিনিধি

পুরনো ঢাকায় দিন-দুপুরে গুলি ও বোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের গুলিতে আহত হয়েছেন দোকান মালিক সুমন সূত্রধর (৩৭)। গতকাল বুধবার দুপুরে ৮১, তাঁতীবাজার (ঝুলবাড়ি), নবাব ভবনের 'ধর এন্ড কোং বুনিয়ান স্টোর'-এ এই ডাকাতির ঘটনা ঘটে।

দোকানের কর্মচারী স্বপন জানান, গতকাল দুপুর আড়াইটার দিকে সবাই কাজে ব্যস্ত ছিল। এসময় ৭/৮ ডাকাত ক্রেতাবেশে কারখানায় প্রবেশ করে। কিছু বুঝে ওঠার আগে তারা মালিকসহ সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও ক্যাশ বাক্স থেকে নগদ টাকা লুট করার চেষ্টা করে। মালিক সুমন সূত্রধর এসময় ডাকাত ডাকাত বলে চিত্কার করলে ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আশপাশের লোকজন ঘটনা টের পেয়ে গেলে ডাকাতরা দোকানের সামনে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে যায়। ককটেল ও গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ডাকাতরা চলে যাওয়ার প্রায় ২০ মিনিট পর আসে পুলিশ।

তিনি আরো জানান, এলাকাবাসীর সহায়তায় গুলিবিদ্ধ সুমন সূত্রধরকে প্রথমে ভর্তি করা হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যার দিকে স্থানান্তর করা হয় পঙ্গু হাসপাতালে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ কে এম ফিরোজ আল জালাল জানান, ডাকাতরা দোকান থেকে ৭/৮ ভরি স্বর্ণালংকার ও কিছু নগদ টাকা নিয়ে গেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ডাকাতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রশ্নপত্র ফাঁস রোধে আইন করে কঠোর শাস্তি করার পাশাপাশি তথ্যপ্রযুক্তি বাড়ানোর আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। এই আশ্বাস দ্রুত বাস্তবায়িত হবে কি?
3 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
মে - ২৪
ফজর৩:৪৭
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪১
এশা৮:০৩
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :