The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ০৩ জুলাই ২০১৩, ১৯ আষাঢ় ১৪২০ এবং ২৩ শাবান ১৪৩৪

সিরাজগঞ্জে পাল্টা ধাওয়া, ২৫টি গাড়ি ভাঙচুর

সিরাজগঞ্জ প্রতিনিধি

শিবিরের কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেনের মুক্তি ও নিখোঁজ নেতাদের সন্ধানের দাবিতে শিবিরের ডাকা আজ বুধবারের দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালে সিরাজগঞ্জে গাড়ি ভাঙচুর, পুলিশের সাথে ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল-রাবার বুলেট নিক্ষেপ করেছে বলে জানা যায়।

হরতালের শুরুতেই আজ বুধবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের বানিয়াগাতী তালুকদার মোড়, কোনাগাতি ও নলকা এলাকায় শিবির কর্মীরা মহাসড়কে অবস্থান নেয়। এ সময় তারা মহাসড়কে অন্তত ২৫টি যানবাহন ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হরতালকারীদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এদিকে সদর উপজলোর চন্ডিদাসগাতি বাজার এলাকায় একটি মোটরসাইকেল ও অটোরিক্সা ভাঙচুর করে শিবির কর্মীরা। শহরে অধিকাংশ দোকান পাট বন্ধ থাকলেও রিক্সা ভ্যান চলাচল স্বাভাবিক রয়েছে।

অপরদিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মহাসড়কের অবরোধ করে শিবির কর্মীরা। এ সময় তারা ৮টি ককটেল নিক্ষেপ করে এলাকায় আতঙ্ক ছড়িয়ে দেয়। পুলিশ ধাওয়া করে ৩ শিবির কর্মীকে আটক করে। তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

উল্লাপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
গভর্নর ড. আতিউর রহমান বলেছেন, 'গ্রামীণ ব্যাংকের কাঠামোগত পরিবর্তনের দরকার নেই।' আপনিও কি তাই মনে করেন?
1 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ২৫
ফজর৪:৪৪
যোহর১১:৪৩
আসর৩:৪৭
মাগরিব৫:২৮
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৫:২৩
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :