The Daily Ittefaq
ঢাকা, শনিবার ১২ জুলাই ২০১৪, ২৮ আষাঢ় ১৪২১, ১৩ রমজান ১৪৩৫
সর্বশেষ সংবাদ গোল্ডেন বলের জন্য মনোনীত ১০ খেলোয়াড় | গাজায় ইসরাইলি বিমান হামলায় নিহত ১৬ | ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' ২ চরমপন্থি নিহত

নারায়ণগঞ্জে মিশা সওদাগরের গাড়ির গ্লাস ভেঙ্গে টাকা চুরি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে শ্যূটিং চলাকালে চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগরের গাড়ির গ্লাস ভেঙ্গে নগদ টাকা ও ঘড়ি চুরির ঘটনা ঘটেছে। আজ শনিবার দুপুরে শহরের চাষাঢ়ায় বঙ্গবন্ধু সড়কে জীবন বীমা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

জীবন বীমা ভবনে বাংলাদেশের আলোচিত লেখক হুমায়ূন আহমেদের 'অনিল বাগচির একদিন' উপন্যাসের আলোকে তৈরি হওয়া চলচিত্রের শ্যূটিং চলছে। মুক্তিযুদ্ধভিত্তিক উপন্যাস 'অনিল বাগচির একদিন' এর আলোকে ছবিটি নির্মাণ করছেন জনপ্রিয় চলচিত্রকার মোরশেদুল ইসলাম। তার সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন নিউজ নারায়ণগঞ্জ ডটকমের এডিটর ইন চিফ শাহজাহান শামীম।

ঘটনা প্রসঙ্গে শাহজাহান শামীম জানান, আজ মিশা সওদাগরের শ্যূটিং ছিল। দুপুরে তিনি তার নিজ গাড়িতে (ঢাকা মেট্রো চ -১৩৮৩২৯) করে নারায়ণগঞ্জ আসেন। শ্যূটিং চলাকালে দুপুর ২টার দিকে গাড়ি চালক সেলিম নামাজ পড়তে পাশের মসজিদে যায়। মসজিদ থেকে এসে দেখে গাড়ির দরজা ভাঙা। গাড়ির ভেতর থেকে নগদ ১৬ হাজার টাকা ও রেডো ব্র্যান্ডের একটি ঘড়ি খোয়া গেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, চোরদের শনাক্ত করে খোয়া যাওয়া মালামাল উদ্ধারে অভিযান চলছে।

ইঅ/এমবিআর/শ১৬১

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আন্তঃমন্ত্রণালয়ের সভায় ঈদের আগে ৩ দিন এবং পরে ২ দিন মহাসড়কে পণ্যবাহী ভারী যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আপনি এই সিদ্ধান্ত সমর্থন করেন কি?
5 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুলাই - ২৩
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :