The Daily Ittefaq
ঢাকা, শনিবার ১২ জুলাই ২০১৪, ২৮ আষাঢ় ১৪২১, ১৩ রমজান ১৪৩৫
সর্বশেষ সংবাদ গোল্ডেন বলের জন্য মনোনীত ১০ খেলোয়াড় | গাজায় ইসরাইলি বিমান হামলায় নিহত ১৬ | ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' ২ চরমপন্থি নিহত

রূপগঞ্জে উচ্ছেদকৃত স্থানে পুনরায় নির্মাণ হচ্ছে শতাধিক দোকান

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

রূপগঞ্জ থানা ও ভুলতা ফাঁড়ি পুলিশকে ম্যানেজ করে ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কের পাশে উচ্ছেদকৃত স্থানে আবারো দোকান নির্মাণ করছে স্থানীয় ব্যবসায়ীরা।

জানা গেছে, যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে গত ৭ জুন রূপগঞ্জ উপজেলার ভুলতা, গোলাকান্দাইল এলাকায় মহাসড়কের পাশে গড়ে ওঠা দুই শতাধিক অবৈধ দোকানপাট ভেঙে দেয় সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা। উচ্ছেদ চলাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য উপস্থিত ছিলেন।

ব্যবসায়ীরা জানান, প্রতিটি দোকান মালিক ২০ থেকে ৫০ হাজার টাকা করে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মাধ্যমে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) রবিউল ইসলামকে ৬ লাখ টাকা প্রদান করেন। এর আগে আরো ৪ লাখ টাকা প্রদান করা হয়। যে সব ব্যবসায়ীরা পুলিশের দাবিকৃত টাকা পরিশোধ করেনি তাদেরকে গত কয়েকদিন ধরে এসআই রবিউল ইসলাম চাপ সৃষ্টি করছেন। দোকান মালিক ও কর্মচারীদের গ্রেফতারের হুমকি দেয়া হচ্ছে বলে ব্যবসায়ীরা জানান। নামপ্রকাশ না করার শর্তে একাধিক দোকান মালিক জানান, চাহিদা মতো টাকা না দেয়ায় রাতের আঁধারে ৬টি দোকানের কাঠ-বাঁশ ও সার্টার ভেঙে দিয়েছে পুলিশ। অনেকেই সুদের ওপর ঋণ নিয়ে পুলিশকে টাকা পরিশোধ করতে বাধ্য হচ্ছে। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রবিউল ইসলাম জানান, আমি এখানে নতুন এসেছি। আগে এ পুলিশ ফাঁড়িতে দায়িত্ব পালন করেছেন এসআই তারিফুজ্জামান। সড়ক ও জনপথ বিভাগের জমিতে দোকানপাট নির্মাণের নামে তিনি ৬ লাখ টাকা নিয়েছেন বলে শুনেছি।

রূপগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান মীর বলেন, স্থানীয় ব্যবসায়ীরা দোকানপাট নির্মাণ করছেন সড়ক ও জনপথের জায়গায়। এসব বিষয়ে পুলিশের কোনো মাথা ব্যথা নেই। টাকা গ্রহণের প্রশ্নই আসে না।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আন্তঃমন্ত্রণালয়ের সভায় ঈদের আগে ৩ দিন এবং পরে ২ দিন মহাসড়কে পণ্যবাহী ভারী যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আপনি এই সিদ্ধান্ত সমর্থন করেন কি?
6 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ১৭
ফজর৪:৩০
যোহর১১:৫৪
আসর৪:১৮
মাগরিব৬:০৪
এশা৭:১৭
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :