The Daily Ittefaq
ঢাকা, রবিবার ২৭ জুলাই ২০১৪, ১২ শ্রাবণ ১৪২১, ২৮ রমজান ১৪৩৫
সর্বশেষ সংবাদ দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্যগ্রহণ ৩ সেপ্টেম্বর | বিএনপির সাথে কোন সংলাপ হবে না : নাসিম | খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা | হামাস ২৪ ঘণ্টার যুদ্ধবিরতিতে রাজি | কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কামরাঙ্গীরচরে যুবককে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা

ইত্তেফাক রিপোর্ট

রাজধানীর কামরাঙ্গীরচরের পূর্ব ইসলামনগর থেকে গতকাল অজ্ঞাতপরিচয় এক যুবকের বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্তত তিনদিন আগে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। পরে নিহতের পরিচয় গোপন রাখার উদ্দেশে লাশটি পুড়িয়ে বিকৃত করা হয় বলে পুলিশের ধারণা। এদিকে কামরাঙ্গীরচরের নবীনগর এলাকায় জুলেখা বেগম নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করেছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মহসীন আলম জানান, তিন নম্বর গলির মুখে হাজী জালাল ও ফয়েজ মিয়ার বাড়ির সামনের রাস্তায় একটি বস্তা পড়েছিল। সকালে সেটি দেখে স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে জানায়। পুলিশ গিয়ে বস্তা খুলে যুবকের নগ্ন ও গলিত লাশ দেখতে পায়।

এসআই মোহাম্মদ হাসান জানান, নিহতের বয়স আনুমানিক ৩৫ বছর। তার মুখমন্ডল ছিল ক্ষতবিক্ষত ও ঝলসানো। গলা গভীরভাবে কাটা ছিল। তার বুকে-পিঠে জখমের প্রচুর চিহ্ন দেখা গেছে। পেটের বাম পাশে ধারালো অস্ত্রের গভীর ক্ষত ছিল। শরীরের বেশিরভাগ অংশ আগুন বা এসিড জাতীয় কিছু দিয়ে ঝলসানো ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যার পর রাতের সুবিধাজনক সময়ে লাশটি ফেলে যায়।

পুলিশ সূত্র জানায়, হত্যার পর সম্ভবত লাশটি কোথাও লুকিয়ে রাখা হয়েছিল। কিন্তু পচতে শুরু করায় তা সরিয়ে ফেলার প্রয়োজন পড়ে। এ পর্যায়ে লাশটি বস্তায় ভরে ঘটনাস্থল থেকে দূরে ফেলা হয়। এতে মূল ঘটনাস্থল শনাক্ত করা মুশকিল হয়ে পড়বে। নিহতের পরিচয় মুছে ফেলার সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে। এজন্য ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা নিশ্চিত করার পরও লাশটি পোড়ানো হয়। এমনকি পরনের কাপড় পর্যন্ত খুলে ফেলা হয়েছে, যাতে সেই সূত্র ধরেও সহজে কেউ চিনতে না পারে।

বৃদ্ধকে শ্বাসরোধে হত্যাঃ কামরাঙ্গীরচরের নবীনগর মাদ্রাসা সংলগ্ন একটি বাড়ি থেকে গতকাল জুলেখা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে পুলিশের ধারণা। বৃদ্ধার মালিকানাধীন দেড় কাঠা জমি দখলের উদ্দেশে এ ঘটনা ঘটে বলে স্বজনরা মনে করছেন।

ওসি জানান, জুলেখা বেগমের স্বামী তোহুর আলী আগেই মারা গেছেন। তাদের কোনো সন্তান নেই। এ কারণে জুলেখার জমি দখল করতে সক্রিয় হয়ে উঠেছিল একটি চক্র। তাদেরই কেউ হত্যাকাণ্ড ঘটিয়েছে। শুক্রবার রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী বলেছেন, 'ভোটারবিহীন নির্বাচনে ক্ষমতায় এসে সরকার এখন অস্থিরতায় ভুগছে।' আপনিও কি তাই

মনে করেন?
4 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৪
ফজর৪:৩৯
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৭
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৫সূর্যাস্ত - ০৫:৩২
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :