The Daily Ittefaq
ঢাকা, সোমবার ২৮ জুলাই ২০১৪, ১৩ শ্রাবণ ১৪২১, ২৯ রমজান ১৪৩৫
সর্বশেষ সংবাদ তোবায় আটকা শ্রমিক, বেতন দিচ্ছে বিজিএমইএ

নাজিরপুরে জনতার হাতে পাঁচ ডাকাত আটক

পিরোজপুর অফিস

পিরোজপুরের নাজিরপুর উপজেলার পাকুরিয়া গ্রামে গত শনিবার গভীর রাতে ডাকাতিকালে যুবলীগ কর্মীসহ পাঁচজনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

আলহাজ্ব সেরজান শেখ রাত সোয়া ২টায় তাহাজ্জুদ নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হতে দরজা খুললে ৫/৬ জনের একটি ডাকাত দল তার ঘরে ঢোকে। এরপর তাকে ও তার স্ত্রী শিউলী বেগমকে হাত-পা বেঁধে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নেয়। এ সময় তাদের চিত্কারে গ্রামবাসীরা এগিয়ে এসে ধাওয়া করে ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করে গণধোলাই দেয়।

আটককৃত ডাকাতরা হচ্ছে, পিরোজপুর সদর উপজেলার চালিতাখালী গ্রামের আফজাল হোসেনের দুই ছেলে এনায়েত (২৯) ও শহীদুল (২৫), এমদাদ শিকদারের ছেলে সোহেল (২৫), পিরোজপুর শহরের ধুপপাশা এলাকার মিন্টু শেখের ছেলে সুমন ওরফে শহীদুল (৩০) এবং নাজিরপুর উপজেলার পাকুরিয়া গ্রামের আনছার হাওলাদারের ছেলে যুবলীগ কর্মী মনির হাওলাদার (৩০)। নাজিরপুর থানার পুলিশ জনতার হাতে আটক পাঁচজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মামলার প্রস্তুতি চলছে।

উল্লাপাড়ায় ডাকাত গ্রেফতার

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) সংবাদদাতা

উল্লাপাড়ার নেওয়ারগাছা গ্রামের পাশের একটি ফসলি মাঠ থেকে গত শনিবার রাতে পুলিশ ওয়ারেছ আলী নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে। উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল জানান, একদল ডাকাত ঘটনার রাতে উক্ত স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ খবর পেয়ে তাদের ধাওয়া করলে ওয়ারেছ ধরা পড়ে। অপর ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।

এই পাতার আরো খবর -
font
আজকের নামাজের সময়সূচী
এপ্রিল - ২০
ফজর৪:১৪
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৫
এশা৭:৪১
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:২০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :