The Daily Ittefaq
বুধবার, ১৩ আগস্ট ২০১৪, ২৯ শ্রাবণ ১৪২১, ১৬ শাওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৮.৩৩ শতাংশ | প্রশ্নপত্র ফাঁসের প্রভাব ফলাফলে পড়েনি: শিক্ষামন্ত্রী | পাসের হারে মেয়েরা, জিপিএ-৫-এ ছেলেরা এগিয়ে

হোটেল বয়কে হত্যার দায়ে পর্যটকের মৃত্যুদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মংলায় মো. আল আমিন (১৮) নামে এক হোটেল বয়কে হত্যার দায়ে মো. সোলায়মান (৩৫) নামে এক পর্যটককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। আজ বুধবার দুপুরে বাগেরহাট জেলা ও দায়রা জজ এস এম সোলায়মান আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপরে কৌঁসুলী শেখ মোহম্মদ আলী বলেন, ২০০৭ সালের ৫ আগষ্ট নোয়াখালীর কমলগঞ্জ উপজেলার মোহম্মদপুর এলাকার মো. সোলায়মান নামে এক পর্যটক সাত-আটজনকে সঙ্গে নিয়ে সুন্দরবনে ঘুরতে আসেন। এ সময় তিনি মংলা পোর্ট পৌরসভার আবাসিক হোটেল সিঙ্গাপুরের পাঁচতলার একটি ক ভাড়া নেন। এই কক্ষে তার দেখাশুনার জন্য হোটেল কর্তৃপক্ষ হোটেল বয় আল আমিনকে দায়িত্ব দেয়। এর দুই দিন পর ৭ আগষ্ট সোলায়মান হোটেলে এসে গভীর রাতে হোটেল বয় আল আমিনকে মারপিট করে আহত করার পর গলায় টাওয়াল পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। আল-আমিনের লাশ বাথরুমে ফেলে রেখে হোটেলের আলমারি ভেঙে নগদ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যান। পরদিন সকালে হোটেলের ব্যবস্থাপক মোসলেম উদ্দিন হাওলাদার এসে আল আমিনকে দেখতে না পেয়ে সজীব নামে আরেক হোটেল বয়কে পাঁচতলায় তাকে খুঁজতে পাঠায়। সজীব আল আমিনের লাশ বাথরুমে পড়ে থাকতে দেখে হোটেল ব্যবস্থাপককে খবর দেয়। এরপর খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এই ঘটনায় মোসলেম উদ্দিন বাদী হয়ে মো. সোলায়মানসহ পাঁচজনের বিরুদ্ধে মংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২০০৮ সালের ২৯ ফেব্রুয়ারি মো. সোলায়মানের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। মামলায় আদালতের বিচারক নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আজ এই রায় ঘোষণা করেন।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, 'জাতীয় সম্প্রচার নীতিমালায় কারো নৈতিক অধিকার খর্ব করা হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
3 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ১১
ফজর৫:১০
যোহর১১:৫২
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:৩০সূর্যাস্ত - ০৫:১১
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :