The Daily Ittefaq
বুধবার, ১৩ আগস্ট ২০১৪, ২৯ শ্রাবণ ১৪২১, ১৬ শাওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৮.৩৩ শতাংশ | প্রশ্নপত্র ফাঁসের প্রভাব ফলাফলে পড়েনি: শিক্ষামন্ত্রী | পাসের হারে মেয়েরা, জিপিএ-৫-এ ছেলেরা এগিয়ে

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের চকরিয়ায় শাহ আমিন পরিবহনের একটি যাত্রীবাহি চেয়ারকোচ ও একটি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্েষ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। আজ বুধবার বিকেলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারির ডেবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, উপজেলার বরইতলী ইউনিয়নের খয়রাতি পাড়ার কবির আহমদের ছেলে সালাহ উদ্দিন (৩৫), পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের হেদায়তাবাদ এলাকার মনছুর আলীর ছেলে ছরওয়ার আলম (২৩)।

প্রত্যক্ষদর্শী লোকজন ও পুলিশ জানিয়েছে, আজ বিকেল ৫টার দিকে চট্টগ্রামের বহদ্দারহাট থেকে চকরিয়ামুখি যাত্রীবাহি একটি মাইক্রোবাস চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ভান্ডারির ডেবা এলাকায় পৌঁছলে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী শাহ আমিন পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্েষর ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন ছরওয়ার আলম ও অজ্ঞাত এক যুবক। চকরিয়া উপজেলা হাসপাতালে নেওয়ার পর মারা যান সালাহ উদ্দিন। তাদের মধ্যে ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (এসআই) মো. নিজাম উদ্দিন বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি উদ্ধার করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিত্সার ব্যবসা নেওয়া হয়েছে। লাশগুলো উদ্ধারের পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, 'জাতীয় সম্প্রচার নীতিমালায় কারো নৈতিক অধিকার খর্ব করা হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
6 + 2 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ২৩
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:২৯
এশা৭:৪৪
সূর্যোদয় - ৫:৩৭সূর্যাস্ত - ০৬:২৪
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :