The Daily Ittefaq
বুধবার, ১৩ আগস্ট ২০১৪, ২৯ শ্রাবণ ১৪২১, ১৬ শাওয়াল ১৪৩৫
সর্বশেষ সংবাদ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৮.৩৩ শতাংশ | প্রশ্নপত্র ফাঁসের প্রভাব ফলাফলে পড়েনি: শিক্ষামন্ত্রী | পাসের হারে মেয়েরা, জিপিএ-৫-এ ছেলেরা এগিয়ে

খালেদার 'আন্দোলনে'র ট্রেনে দেশবাসী আর উঠবে না:নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার কথিত আন্দোলনের ট্রেনে দেশবাসী আর কখনোই উঠবে না। এই নির্বাচনের ট্রেন তার স্টেশনে ভিড়বে ২০১৯ সালে। গতকাল মঙ্গলবার পাঁচ কিলোমিটার বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নাসিম বলেন, খালেদা জিয়াকে নেতাকর্মীদের নিয়ে ২০১৯ সাল পর্যন্ত স্টেশনে অপেক্ষা করতে হবে। খালেদা জিয়া গণতন্ত্রমনা দেশপ্রমিক হলে তিনি ঐ ট্রেন ফেল করবেন না। আর এই ট্রেন ফেল করলে তিনি রাজনীতিতে অনেক নতুন চমক দেখতে পারবেন। বিএনপি নেত্রীর উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, শুধু ক্ষমতা দখল নয়, আপনাকে দেশের উন্নয়নের কথা ভাবতে হবে। জামায়াত-হেফাজত আর জঙ্গি সন্ত্রাসীদের সাথে নিয়ে আপনার বিগত দিনের মত জ্বালাও-পোড়াও নৈরাজ্যমূলক অপরাজনৈতিক কর্মকাণ্ড বিশ্ববাসী দেখেছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বঙ্গবন্ধু কলেজকে সরকারিকরণেরও ঘোষণা দেন। বঙ্গবন্ধু কলেজ পরিচালনা কমিটির সদস্য রতন কুমার কর্মকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাজীপুর উপজেলা চেয়ারম্যান বকুল সরকার, সিরাজগঞ্জ সিভিল সার্জন শামসুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিউল ইসলাম, পল্লীবিদ্যুতের জেনারেল ম্যানেজার তুষার কান্তি দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, বঙ্গবন্ধু কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমুখ।

প্রধানমন্ত্রীর শোকবার্তা নিয়ে গেলেন স্বাস্থ্যমন্ত্রী

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, প্রধানমন্ত্রীর শোকবার্তা নিয়ে রায়গঞ্জে মুক্তিযুদ্ধকালীন কমান্ডার রইচ উদ্দিন জয়নালের নামাজে জানাজায় যান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল সন্ধ্যায় তিনি রায়গঞ্জ পাইলট হাইস্কুল ময়দানে তার নামাজে জানাজায় শরীক হন। তার সফর সঙ্গী ছিলেন সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিত্সক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সংসদ সদস্য আলহাজ্ব গাজী ইসহাক হোসেন তালুকদার, মহিলা এমপি সেলিনা বেগম স্বপ্না, সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডল প্রমুখ। নেতৃবৃন্দ জানাজাপূর্ব সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন।

আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আলী হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি স্বপন কুমার রায়, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার শফিকুল ইসলাম, রায়গঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার অধ্যাপক রেজাউল করিম তালুকদার, রায়গঞ্জ, তাড়াশ, সলঙ্গা ও উল্লাপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ তার বর্ণাঢ্য কর্মজীবন স্মরণ করে গভীর শোক প্রকাশ ও তার রুহের মাগফিরাত কামনা করেন।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, 'জাতীয় সম্প্রচার নীতিমালায় কারো নৈতিক অধিকার খর্ব করা হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
6 + 1 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ১৬
ফজর৪:২৯
যোহর১১:৫৪
আসর৪:১৯
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৬:০০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :