The Daily Ittefaq
ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৩, ০২ আশ্বিন ১৪২০ এবং ১০ জিলক্বদ ১৪৩৪
সর্বশেষ সংবাদ ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে জামায়াতে ইসলামী | সরকারের এই মেয়াদেই রায় কার্যকর: হানিফ | চট্টগ্রামে জামায়াত শিবিরের তাণ্ডব, পুলিশের গাড়িতে আগুন | চূড়ান্ত রায়ে কাদের মোল্লার ফাঁসি

নিউইয়র্কে ফুটবল লিগে ব্রঙ্কস ইউনাইটেড চ্যাম্পিয়ন

শহীদুল ইসলাম, যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ক্রীড়া সংগঠন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল আয়োজিত ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে ব্রঙ্কস ইউনাইটেড। দলটি নবাগত ৪-১ গোলে আইসাবকে পরাজিত করে টানা দ্বিতীয় বছরের মতো এ কৃতিত্ব দেখায়। স্থানীয় সময় রবিবার বিকালে অনুষ্ঠিত হয় ফাইনালটি।

প্রবাসে ফুটবল লিগ আয়োজন করে প্রতিবছর খেলায় মেতে ওঠে বাংলাদেশি তরুণেরা। বয়োঃবৃদ্ধরাও যোগ দেন এই আনন্দে। এবছর লিগের প্রধান পৃষ্ঠপোষক ছিল আবদীন ব্রাদার্স। নিউইয়র্কের এলমহার্স্টের নিউটাউন অ্যাথলেটিক মাঠে প্রায় তিন মাস ধরে চলে এই লিগ। ফাইনাল ম্যাচে মাঠে উপচেপড়া ভিড় ছিল প্রবাসী বাংলাদেশিদের।

বাংলাদেশের জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও সাবেক কোচ আব্দুস সালাম ফাইনালের উদ্বোধন করেন। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল মনিরুল ইসলাম। উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রীড়াবিদ ও সাপ্তাহিক ঠিকানার সিইও সাঈদ-উর রব, ফারুক আহমেদ, পৃষ্ঠপোষক এটর্নি পেরি ডি সিলভার, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহিম হাওলাদার, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুননাহার খাঁন মিতা প্রমুখ।

ব্রঙ্কস ইউনাইটেডের পক্ষে ২৪ মিনিটে প্রথম গোল করেন খায়ের। ২৮ মিনিটে ব্যবধান ২-০ করেন ইমরান। ৪০ মিনিটে কর্ণার কিক থেকে পাওয়া বল জালে জড়াতে সময় নেননি খায়ের। এর মধ্যে আইসাবও সুযোগ পেয়েছিল। কিন্তু এর কোনোটিই কাজে লাগাতে পারেননি দলটি। দ্বিতীয়ার্ধে আবারও সংঘবদ্ধ আক্রমণ চালায় ব্রঙ্কস ইউনাইটেড। এই অর্ধের ১৬ মিনিটে আইসাবের কয়েকজন খেলোয়াড়কে কাটিয়ে কফিল দলের চতুর্থ গোল করেন। আইসাবের পক্ষে সান্ত্বনার গোলটি করেন আবু।

লিগের সেরা খেলোয়াড়ের পুরস্কার পান ব্রঙ্কস ইউনাইটেডের কফিল। এমভিপি'র পুরস্কার পান ব্রঙ্কস ইউনাইটেডের কায়সার। লিগে ১১টি করে গোলের সুবাদে যৌথভাবে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান ব্রাদার্স এলান্সের আশরাফ ও আইসাবের মিলাদ। সেরা ডিফেন্ডারের পুরস্কার লাভ করেন ব্রঙ্কস ইউনাইটেডের খায়ের।

ব্রঙ্কস ইউনাইটেড: মিনহা, রাজু, কফিল, হাসান, ইমরান, রাসেল, পিপলু, পাপ্পু, খায়ের, সামি। অতিরিক্ত: জামি, সামি, দেলোয়ার ও মাহিদ।

আইসাব: পারভেজ, সৈকত, আবু, জাকির, রহমান, অভি, শাকিল, রুবেল, ওমর, রনি, রাব্বি। অতিরিক্ত: সাব্বির, আরেফীন, ইমন, হাসান, সামিউল, মহিতুল ও মিলার।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, 'বিএনপি ক্ষমতায় এলে জঙ্গিরা আবার ফিরে আসবে। আবার বোমা হামলা করবে।' আপনি কি তার সাথে একমত?
6 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ২১
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :