The Daily Ittefaq
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৩, ০৯ কার্তিক ১৪২০, ১৮ জেলহজ্জ ১৪৩৪
সর্বশেষ সংবাদ শর্ত সাপেক্ষে কাল ঢাকায় সমাবেশের অনুমোতি পেয়েছে বিএনপি | চট্টগ্রামে নিষেধাজ্ঞা ভঙ্গ করে নোমানের নেতৃত্বে মিছিল | মমিনুলের শতকে শক্ত অবস্থানে বাংলাদেশ | এবার খুলনায়ও সভা-সমাবেশ নিষিদ্ধ | চলে গেলেন মান্না দে | কাল রাজধানীতে আওয়ামী লীগের সমাবেশ না করার সিদ্ধান্ত | তফসিল ঘোষণার আগ পর্যন্ত এই সরকার নির্বাহী ক্ষমতা প্রয়োগ করবে: তথ্যমন্ত্রী | নির্বাচনের প্রস্তুতি চূড়ান্ত, সময় মতো তফসিল:সিইসি

নোয়াখালী-২ আসনে সম্ভাব্য প্রার্থীদের গণসংযোগ

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ২০১৪ সালের জানুয়ারি মাসের মধ্যে। আর এ অবস্থায় নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনের সম্ভাব্য প্রার্থীরা এখন থেকে পুরোদমে মাঠে নেমেছেন। এদের মধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও প্রধান বিরোধী দল বিএনপির সম্ভাব্য প্রার্থীদের তত্পরতা সবচেয়ে বেশি। এদের মধ্যে অনেকে ঈদ শুভেচ্ছার আড়ালে নানা রংয়ের পোস্টার, বিলবোর্ড ও ফেস্টুনের মাধ্যমে এলাকাবাসিকে নিজেদের উপস্থিতি জানান দিয়েছে।

এ আসনের বর্তমান এমপি বিএনপির জয়নুল আবদিন ফারুক। তিনি জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক। জয়নুল আবদিন ফারুক ১৯৯১ সাল থেকে এ আসনে নির্বাচনে টানা জয়ী হয়ে আসছেন। ঈদ উপলক্ষে জয়নুল আবদিন ফারুক সপ্তাহ ধরে এলাকায় অবস্থান করেছেন। তিনি প্রতিদিন দলীয় সভা-সমাবেশ ও এলাকায় নানাভাবে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

এ আসন থেকে বিগত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও জনতা ব্যাংকের পরিচালক ড. জামাল উদ্দিন আহম্মেদ। তিনি এলাকায় দলীয় সভা-সমাবেশের বাইরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মসূচিতে যোগ দিচ্ছেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
সংসদে খালেদা জিয়ার নির্বাচনকালীন নির্দলীয় সরকারের প্রস্তাব উপস্থাপন করেছে বিএনপি, আপনি কি মনে করেন সংসদ তার প্রস্তাব বিবেচনা করবে?
3 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ২১
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :