The Daily Ittefaq
ঢাকা, শুক্রবার ১৪ ডিসেম্বর ২০১২, ৩০ অগ্রহায়ণ ১৪১৯, ২৮ মহররম ১৪৩৪

সংবর্ধনায় আসবেন শাহরুখ খান!

শিশিরের বন্ধনে সাকিব

বর্তমান বিশ্বের সেরা অলরাউন্ডার ও বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আর হাসান ক্রিকেটের বাইরে নতুন জীবনের সূচনা অবশেষে করেই ফেললেন। একেবারেই পারিবারিকভাবে করা আয়োজনের ভেতর দিয়ে গত বুধবার রাতে যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিয়ে হয়েছে সাকিবের। বিয়ের সম্বর্ধনা অনুষ্ঠান হবে মার্চে; সেই অনুষ্ঠানের সম্ভাব্য চিত্র নিয়েই আমাদের আয়োজন—

স্পোর্টস রিপোর্টার

বিয়ের আগে; মিরপুর স্টেডিয়ামে

০০০

বিয়ের আসরে আসছেন 'বর' সাকিব আল হাসান

০০০

বিয়েতে একমাত্র ক্রিকেট তারকা, বন্ধু তামিম ইকবালের সঙ্গে

০০০

এখন দু জন দু জনা; সাকিব আর শিশির

স্পিনার মাত্রেই ব্যাটসম্যানের চেয়ে বেশি ভয় পান শিশিরকে। শিশিরে ভেজা বল গ্রিপ করাটা স্পিনারদের দুঃস্বপ্নের মতো। কিন্তু সাকিব আল হাসান সবসময়ই ব্যতিক্রম। তাই 'শিশির'কে ভয় পেলেন না। উল্টো শিশিরকে জীবনসঙ্গিনীই করে নিলেন!

এটা এতোক্ষণে সবার জানা খবর যে, সাকিব আল হাসান জীবনের নতুন ইনিংস শুরু করে দিয়েছেন। আর তার এই নতুন জীবনের সঙ্গিনীর নাম উম্মে আহমেদ শিশির! রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে আক্ষরিক অর্থেই ঘরোয়া এক অনুষ্ঠানের ভেতর দিয়ে গত পরশু, বুধবার রাতে নতুন জীবন শুরু করেছেন সাকিব। এই অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের নিমন্ত্রণ তো ছিলই না; সাকিবের পক্ষ থেকে তামিম ইকবাল ছাড়া ক্রিকেট সংশ্লিষ্ট কেউই ডাক পাননি।

তাহলে কি বিশ্বসেরা এই অলরাউন্ডারের বিয়েটা এমন চুপিচুপিই হয়ে যাবে? আনন্দ করার সুযোগ পাবেন না ক্রীড়াঙ্গনের মানুষেরা? পাবেন। সেই সুযোগই আসছে আগামী বছরের মার্চ মাসে। সাকিবের পরিবারের পক্ষ থেকে ঢাকায় বড় ধরনের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানানো হয়েছে। এই অনুষ্ঠানের সবচেয়ে বড় আকর্ষণ হয়ে উঠতে পারেন সাকিবের আইপিএল দলের মালিক এবং বলিউডের চিত্রতারকা শাহরুখ খান।

সাকিবের পারিবারিক সূত্রে খবর পাওয়া গেল, মার্চ মাসের এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেয়ায় নিজের আগ্রহের কথা এরই মধ্যে জানিয়ে দিয়েছেন 'কিং খান'। অনুষ্ঠানে শুধু শাহরুখ খান নন; দেশ-বিদেশের অনেক নামজাদা বর্তমান ও সাবেক ক্রিকেটারও থাকবেন বলে আশা করছে তার পরিবার। সেই সঙ্গে সাকিবের সতীর্থরা, মানে বর্তমান জাতীয় দলের ক্রিকেটাররা, দেশের সাবেক তারকারা, অন্যান্য খেলার তারকারাও উপস্থিত থাকবেন। সবমিলিয়ে জমকালো এক অনুষ্ঠানের জন্য অপেক্ষা করতেই পারেন। এই অনুষ্ঠানের আগ পর্যন্ত যা হল, তাকে একেবারেই পারিবারিক অনুষ্ঠান বলা যায়। ইসলাম ধর্মের রীতি অনুযায়ী 'আকদ' অনুষ্ঠান হয়ে থাকে মেয়ের পক্ষের আয়োজনে। মেয়ের বাবা অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। তবে তার পক্ষে বাকিরা ছিলেন। ছেলের পক্ষে সাকিবের বাবা-মা, দাদী, মামা-মামী, মামাত ভাইয়েরা উপস্থিত ছিলেন। পরিচিত মুখ বলতে সাকিবের জাতীয় দলের সতীর্থ ও ঘনিষ্ঠতম বন্ধু তামিম ইকবাল ছিলেন বিয়েতে। এ ছাড়া সাকিবের মামাতো ভাই, সাবেক জাতীয় ফুটবল দলের তারকা মেহেদী হাসান উজ্জ্বল ছিলেন পারিবারিক সূত্রে। উজ্জ্বল বলছিলেন, 'এটা তো মেয়েদের পক্ষের আয়োজন, তাই আমরা খুব বেশি হইচই করিনি। আর বিয়েটা সাকিব একটু ব্যক্তিগতই রাখতে চেয়েছিল। তাই আমরা পরিবারের কয়েকজন লোক ছাড়া আর কেউ ছিলেন না। আশা করি, ভাইয়ের বিয়ের অনুষ্ঠান আমরা বড় করেই করব।' বিয়ে যেহেতু মেয়ের 'বাড়ি'র। তাই মেয়েপক্ষ সন্ধ্যা থেকেই হোটেলে ছিলেন। রাত সাড়ে নয়টার দিকে আসেন বর সাকিব। সাড়ে দশটার দিকে একেবারেই ধর্মীয় রীতি মেনে আকদ সম্পন্ন হয়। সূত্রের খবর, বিয়েতে বিশ লাখ টাকা দেনমোহর ধার্য হয়েছিল; যার উনিশ লাখ টাকাই পরিশোধ করে দিয়েছে বরপক্ষ। বিয়ের পারিবারিক অংশ তো মিটল। এখন অপেক্ষা দেশের সেরা ক্রিকেটারের বিয়ের জমকালো অনুষ্ঠানের। তার চেয়েও বড় অপেক্ষা এই জুটির সুখী জীবন এবং সাকিবের দীর্ঘায়িত ক্রিকেট সাফল্যের।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
সংবিধানের আরেকটি সংশোধনী ছাড়া সুষ্ঠু নির্বাচন হতে পারে না। নাগরিক ঐক্যের সভায় ড. কামালের এই বক্তব্য আপনি সমর্থন করেন?
2 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুলাই - ৫
ফজর৩:৪৯
যোহর১২:০৩
আসর৪:৪৩
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৪৭
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :