The Daily Ittefaq
ঢাকা, রবিবার ১৬ ডিসেম্বর ২০১২, ২ পৌষ ১৪১৯, ২ সফর ১৪৩৪
সর্বশেষ সংবাদ বিনম্র শ্রদ্ধায় স্মৃতিসৌধে লাখো মানুষ

টাউট-বাটপাড়দের হাতথেকে রাজনৈতিক মঞ্চউদ্ধার করতে হবে

------------ ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি

যোগাযোগ মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের বলেছেন, 'রাজনৈতিক মঞ্চ টাউট-বাটপারদের হাতে চলে গেছে। এ অশুভ চক্রের হাত থেকে রাজনৈতিক মঞ্চকে উদ্ধার করতে হবে। সে জন্য সত্, শিক্ষিত ও মেধাবী লোকদের এগিয়ে আসতে হবে।' আগামী ৮ জানুয়ারি নোয়াখালীতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বর্ধিত ও প্রস্তুতি সভায় গতকাল শনিবার আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনের নেতাদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

নোয়াখালী সদরের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর গ্রামের বাড়ি কবিরহাট উপজেলার সুন্দলপুরে অনুষ্ঠিত সভায় গতকাল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে অন্যদের মধ্যে সেনবাগের ড. জামাল উদ্দিন, চাটখিলের এ এইচ এম ইব্রাহীম ও সিরাজুল ইসলাম, কোমপানীগঞ্জের খিজির হায়াত, কবিরহাটের কামরুন্নাহার শিউলি, বেগমগঞ্জের মামুনুর রশিদ কিরণ, সদর উপজেলার অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, হাতিয়ার মোহাম্মদ আলী এবং নোয়াখালী শহর আওয়ামী লীগের আবদুল ওয়াদুদ পিন্টু বক্তব্য দেন।

সভায় আওয়ামী লীগের জেলা, উপজেলা, শহর, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিসহ সহযোগী সংগঠনের কমিটিগুলোর নেতারা উপস্থিত ছিলেন।

সভার আগে ওবায়দুল কাদের সুন্দলপুর গ্যাস ফিল্ড এবং পরে জেলা শহরে প্রধানমন্ত্রীর সম্ভাব্য সভার স্থল ও চৌমুহনী ফোর লেন সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
সিপিবি-বাসদের হরতাল কর্মসূচির প্রতিবাদে ১২টি ইসলামি দলের হরতাল আহ্বান যথার্থ হয়েছে বলে মনে করেন?
8 + 3 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
অক্টোবর - ১৮
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :