The Daily Ittefaq
ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৩, ০২ পৌষ ১৪২০, ১২ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ সাতক্ষীরায় যৌথ বাহিনীর অভিযানে নিহত ৫ | পেট্রোল বোমায় আহত অটোরিকশা চালকের মৃত্যু | আলোচনার মাধ্যমে সংবিধানের মধ্যে থেকে নির্বাচন : হানিফ | গণতন্ত্র রক্ষার আন্দোলনে জনগণের বিজয় হবে : ফখরুল | পরাজিত শক্তি জাতিকে বিভক্ত করতে তত্পর : তোফায়েল | আবার ৭২ ঘণ্টার অবরোধ | সিরিরায় বিমান হামলায় নিহত ২২ | চীনের জিনজিংয়াংয়ে সংঘর্ষে ২ পুলিশসহ নিহত ১৬

সাতক্ষীরায় যৌথ-বাহিনীর অভিযানে নিহত ৫

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার তালা, কলারোয়া, আশাশুনি সদর ও দেবহাটা উপজেলার বিভিন্ন স্থানে যৌথ বাহিনীর অভিযানে জামায়াত-শিবিরের এক ক্যাডারসহ পাঁচজন নিহত হয়েছেন। রবিবার রাত একটা থেকে আজ সোমবার সকাল সাতটা পর্যন্ত চলা এ অভিযানে যৌথ বাহিনীর সাথে দুষ্কৃতিকারীদের ব্যাপক গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় সাতজনকে গ্রেফতার করা হয়। উত্তেজিত জনতা ১৩ টি বাড়িতে অগ্নি সংযোগ করে।

জানা যায়, রাতে দেবহাটা উপজেলার পারুলিয়ায় যৌথ বাহিনী অভিযান চালালে দুষ্কৃতিকারীরা সংঘবদ্ধ হয়ে তাদের ওপর ইট-পাটকেল, ককটেল বোমা নিক্ষেপ করে হামলা চালায়। এ সময় যৌথ বাহিনী গুলি চালালে চারজন নিহত হয়। নিহতরা হলো, পারুলিয়ার মনোয়ার হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম (২৭) মৃত মাজেদ মোল্লা্র ছেলে আব্দুর রউফ (৪৫) আয়নুল ইসলাম (৪০) ও অজ্ঞাত আরো একজন।

এদিকে জামায়াত-শিবির ক্যাডারদের ককটেল ও বোমা হামলার শিকার হয়েছে পুলিশ-বিজিবি ও র্যাবের যৌথ বাহিনী। রবিবার রাতে সাতক্ষীরার আগরদাড়ি কুশখালি সাতানীর কেটে দেয়া রাস্তা সংস্কার এবং গাছের গুড়ি সরাতে গিয়ে যৌথ বাহিনী এ হামলার শিকার হয়েছে। এ সময় যৌথ বাহিনী গুলি চালালে কুশখালি দোহাপাড়ার আহাদ আলির ছেলে জাহাঙ্গীর (৩৫) ওরফে কিলার জাহাঙ্গীর নিহত হয়। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে এসব তথ্য জানা গেছে।

৩৮ বিজিবির কমান্ডিং অফিসার লে.কর্নেল ইমাম হাসান অভিযানের কথা স্বীকার করে জানান, হতাহতের কোন খবর জানা নেই। অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. নাসিম বলেছেন, 'বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়া সুখবর না হলেও সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে নির্বাচন করতে হচ্ছে'। আপনিও কি তাই মনে করেন?
2 + 5 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
জুন - ২০
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :