The Daily Ittefaq
ঢাকা, বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৩, ১১ পৌষ ১৪২০, ২১ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিচ্ছেন ক্যালিস | বাগদাদে চার্চের সন্নিকটে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১৫ | কাল সারাদেশে ১৮ দলের বিক্ষোভ সমাবেশ | রাজধানীতে পেট্রোল বোমায় দগ্ধ হয়ে পুলিশের মৃত্যু | আগুনে প্রাণ গেল আরও দুই পরিবহন শ্রমিকের

ছয় জেলায় পৃথক ঘটনায় নিহত ৬

ইত্তেফাক ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া, গোপালগঞ্জের মকসুদপুর, নওগাঁর মহাদেবপুর, টাঙ্গাইলের ধনবাড়ী, বরগুনার পোটকাখালী এবং চাঁদপুরের হাজীগঞ্জসহ ছয় জেলায় গত দুই দিনে পৃথক ঘটনায় ৬ জন খুন হয়েছে।

গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় এক যুবককে উপর্যপুরি ছুরিকাঘাত করে খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তোফাজ্জল হোসেন বাবুল মিয়ার বাসার ভাড়াটের ফ্লাটে চিত্কার-চেঁচামেচির শব্দ শুনে ভবনের অন্যান্য ভাড়াটেরা এগিয়ে আসলে এক যুবককে ছুরি নিয়ে পালিয়ে যেতে দেখে। খবর পেয়ে পুলিশ ওই ফ্লাটের দরজার তালা ভেঙ্গে রবিউল¬াহ (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠায়। নিহত রবিউল¬াহ বাঞ্ছারামপুর উপজেলার উচারণচর ইউনিয়নের রাধানগর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

মুকসুদপুর (গোপালগঞ্জ) সংবাদদাতা জানান, জেলার মুকসুদপুরে জোছনা বেগম (৪২) নামের এক গৃহবধূকে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করেছে। গত সোমবার রাতে উপজেলার কৃষ্ণাদিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত জোছনা বেগম উপজেলার কৃষ্ণাদিয়া গ্রামের দিনমজুর আ: খালেক খলিফার স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে। মুকসুদপুর থানার ওসি জানায়, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষে হামলায় দেলোয়ার হোসেন নামে এক কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয় লোকজন হেলাল নামের এক ব্যক্তিকে আটক করে নওহাটা পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেছে।

স্থানীয়রা জানায়, গত সোমবার উপজেলার ভীমপুর ইউনিয়নের খোর্দ্দনারায়ণপুর পূর্বপাড়া গ্রামে ধানের তুষে বাতাস দেয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে হেলাল কোদাল দিয়ে দেলোয়ার হোসেনের মাথায় কোপ মারে। আহতাবস্থায় দেলোয়ার হোসেনকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় গতকাল দেলোয়ার মারা যান। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করেন।

গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, উপজেলার রামগদা গ্রামের অটোরিকশা চালক সাইদুর রহমান (৩০) খুন হয়েছে। গতকাল দুপুরে ধনবাড়ি থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। ধনবাড়ী থানার ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জের ধরে সাইদুরকে খুন করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বরগুনা (উত্তর) প্রতিনিধি জানান, শহরের অদূরে পোটকাখালীর খাকদোন নদীর চর থেকে গতকাল শাহজালাল নামে এক যুবকের (২১) কম্বল মোড়ানো গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের ছোট ভাই মনির হোসেন জানান, গত বৃহস্পতিবার শাহজালালকে তার বন্ধু জমজম হোসেন বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাদের ধারণা শাহজালালকে খুন করে জমজম তার মোটর সাইকেটি নিয়ে পালিয়ে গেছে। বরগুনা থানার এসআই জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

হাজীগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা জানান, উপজেলায় ধূমপানকে কেন্দ্র করে চাচাতো ভাই মিজানুর রহমানের হাতে আবদুল মুনাফ খাঁ (৩৮) নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল উপজেলার চার নম্বর কালচো দক্ষিণ ইউনিয়নের সাচকিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মুনাফের বড় ভাই আবুল কাশেম জানান, বড় ভাইয়ের সামনে ছোট ভাইয়ের সিগারেট খাওয়া নিয়ে উভয়ের কথা কাটাকাটির এক পর্যায়ে মিজান মুনাফকে মারধর করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মুনাফ মারা যান। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, লাশ ময়না তন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, 'সরকারের অনড় অবস্থানের কারণে সঙ্কটের সমাধান হয়নি।' আপনিও কি তাই মনে করেন?
4 + 8 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
নভেম্বর - ২৩
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :