The Daily Ittefaq
ঢাকা, সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৩, ১৬ পৌষ ১৪২০, ২৬ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ শমসের মবিন চৌধুরী আটক | বুধবার সকাল ছয়টা থেকে লাগাতার অবরোধের ডাক ১৮ দলের | কাল ব্যাংক ও পুঁজিবাজার বন্ধ | বিএনপি নেতা শমসের মবিন চৌধুরী আটক | ২ দিনের রিমান্ডে হাফিজ | বিরোধী দলের আন্দোলনের মূল লক্ষ্য মানুষ হত্যা: প্রধানমন্ত্রী | ছাড়া পেলেন সেলিমা হীরা হালিমা | ৩১ ডিসেম্বর রাতে সভা-সমাবেশ নিষিদ্ধ : ডিএমপি | রাজশাহীতে ৪৪টি তাজা ককটেল ও সাড়ে ৪ কেজি গানপাউডার উদ্ধার | মোহাম্মদপুরে ২০০ হাতবোমাসহ আটক ৩ | প্রাথমিকে পাস ৯৮.৫৮

আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত দুই, অর্ধশতাধিক আহত

পুকুরে ডুব দেয়া নিয়ে ঘটনার জের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও আশুগঞ্জ সংবাদদাতা

তুচ্ছ ঘটনাকে কেন্দ করে গতকাল রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পুলিশসহ অর্ধশতাধিক ব্যক্তি। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতরা হলো হীরা মিয়া (৫০) ও শরীফ মিয়া (২০)। এসময় বেশ কয়েকটি বাড়িঘরে ব্যাপক ভাংচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার সোহাগপুর গ্রামের মোল্লা বাড়ির জিন্নত ও চৌধুরী বাড়ির জসিম পুকুরে ডুব দেয়া নিয়ে বাজি ধরে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনার জের ধরে উভয় পক্ষের লোকজন টেঁটা, রামদা, বল্লম, কিরিচসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ ঘটনাস্থলে এসে সংঘর্ষ থামিয়ে দেয়। পরে দুপুর ১টার দিকে উভয় পক্ষের লোকজন ফের সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় তিন ঘন্টাব্যাপী সংঘর্ষে সোহাগপুর বাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে মোল্লাবাড়ির শরীফ মিয়া ও হীরা মিয়া টেঁটা বিদ্ধসহ ৫০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় শরীফ ও হীরা মিয়াকে স্থানীয় ক্লিনিকে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশ কনস্টেবল মনির হোসেন ও জাহাঙ্গীর গুরুতর আহত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ৩০ রাউন্ড রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আহতদের জেলা সদর হাসপাতাল ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শৈলকুপায় আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ

এদিকে ভ্রাম্যমাণ প্রতিনিধি জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নওয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ সমর্থক দু'দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছে। আহত ৩০ জনকে শৈলকুপা ও ৬ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'এক এগারোর কুশলিবরা আবার সক্রিয় ও সোচ্চার হয়েছেন।' আপনিও কি তাই মনে করেন?
5 + 9 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
সেপ্টেম্বর - ২২
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :