The Daily Ittefaq
ঢাকা, মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৩, ১৭ পৌষ ১৪২০, ২৭ সফর ১৪৩৫
সর্বশেষ সংবাদ বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খানের বিরুদ্ধে দুদকের মামলা | ৩ জানুয়ারি জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রংপুরে আজ ১৮ দলের হরতাল

রংপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর আগমনের প্রতিবাদে আজ মঙ্গলবার রংপুর জেলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে ১৮ দলীয় জোট। গতকাল সোমবার সন্ধ্যার পর নগরীর কাচারী বাজার এলাকায় ছাত্রদল হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে। এ সময় বিক্ষুব্ধ সমর্থকরা যানবাহন ভাংচুর করে।

মহানগরীর রবার্টসনগঞ্জে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সামসুজ্জামান সামুর বাসভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে হরতাল কর্মসূচি ঘোষণা করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম মিজু, যুবদল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও জেলা সভাপতি রইচ আহমেদ, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক আনিছুর রহমান লাকু প্রমুখ। আগামী ৫ জানুয়ারি দেশে একটি প্রহসনের নির্বাচন করার পাঁয়তারা করছে। বিএনপিকে নির্বাচনের বাইরে রেখে একতরফা নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রংপুরে আসতে দেয়া হবে না বলে নেতা-কর্মীরা জানান।

এদিকে গতকাল রংপুরের কাচারী বাজার এলাকায় ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করেছে। এ সময় তারা ৭টি অটো বাইকসহ বিভিন্ন যানবাহন ভাংচুর করে। পরে তারা টিএন্ডটি অফিসের সামনে আওয়ামী লীগের পথসভা লক্ষ্য করে কয়েকটি ককটেল ও পেট্রোল বোমা নিক্ষেপ করে। এছাড়া নগরীর শাপলা চত্বর, জাহাজ কোম্পানী মোড়, রংপুর প্রেসক্লাব চত্বর, সাতমাথা, মাহিগঞ্জ ও পার্কের মোড়ে খণ্ড খণ্ড মিছিল করে বিএনপিসহ ১৮ দলীয় জোটের নেতাকর্মী। এ সময় আরও ৮টি যানবাহন ভাংচুর করা হয়। এতে গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে লোকজন দিগ্বিদিক ছুটে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রতিবাদে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও নগরীতে পাল্টা মিছিল বের করে।

এই পাতার আরো খবর -
font
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'বিরোধীদল সরকারের বিরুদ্ধে নয়, জনগণের বিরুদ্ধে আন্দোলন করছে।' আপনিও কি তাই মনে করেন?
8 + 6 =  
ফলাফল
আজকের নামাজের সময়সূচী
আগষ্ট - ১৭
ফজর৪:১৫
যোহর১২:০৩
আসর৪:৩৮
মাগরিব৬:৩৪
এশা৭:৫০
সূর্যোদয় - ৫:৩৪সূর্যাস্ত - ০৬:২৯
archive
বছর : মাস :
The Daily Ittefaq
ভারপ্রাপ্ত সম্পাদক: তাসমিমা হোসেন। উপদেষ্টা সম্পাদক হাবিবুর রহমান মিলন। ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ-এর পক্ষে তারিন হোসেন কর্তৃক ৪০, কাওরান বাজার, ঢাকা-১২১৫ থেকে প্রকাশিত ও মুহিবুল আহসান কর্তৃক নিউ নেশন প্রিন্টিং প্রেস, কাজলারপাড়, ডেমরা রোড, ঢাকা-১২৩২ থেকে মুদ্রিত। কাওরান বাজার ফোন: পিএবিএক্স: ৭১২২৬৬০, ৮১৮৯৯৬০, বার্ত ফ্যাক্স: ৮১৮৯০১৭-৮, মফস্বল ফ্যাক্স : ৮১৮৯৩৮৪, বিজ্ঞাপন-ফোন: ৮১৮৯৯৭১, ৭১২২৬৬৪ ফ্যাক্স: ৮১৮৯৯৭২, e-mail: [email protected], সার্কুলেশন ফ্যাক্স: ৮১৮৯৯৭৩। www.ittefaq.com.bd, e-mail: [email protected]
Copyright The Daily Ittefaq © 2014 Developed By :